ঢাকা৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

ভালো আছেন সাবিলা, ফিরেছেন বাসায়

admin
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৩:১৪ অপরাহ্ণ
Link Copied!

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ছোট অভিনেত্রী সাবিলা নূর। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়া হয় তাকে। তবে আগের চেয়ে সুস্থ তিনি।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বাসায় ফিরেছেন এই অভিনেত্রী। বিষয়টি জানিয়েছেন সাবিলা নূরের মা মুশরাত জাহান করিম।

তিনি বলেন, আগের চেয়ে সাবিলার শারীরিক অবস্থা অনেক ভালো। তবে শারীরিক দুবর্লতা আছে। সবার দোয়ায় সে সুস্থ হয়ে উঠছে। আশা করছি, শিগগিরই সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। সকলের কাছে দোয়া চাই।

সাবিলা নূরের স্বামী নেহাল তাহের বলেন, সাবিলার জ্বর এখন অনেক কম। চিকিৎসকরা বলেছেন, রক্ত পরীক্ষায় ডেঙ্গুর লক্ষণ থাকায় সাবিলাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। চিকিৎসকরা ওর নিয়মিত খোঁজ নিয়েছেন। সাবিলার অবস্থার উন্নতি হওয়ায় বাসায় আনা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে অসুস্থতার বিষয়টি সাবিলা নূর তার ফ্যান পেজে পোস্ট দিয়ে জানান। হাতে ক্যানুলা লাগানো একটি ছবি প্রকাশ করে ভালোবাসার ইমোজি দিয়ে পোস্ট করেন। সেখানে অভিনেত্রী লিখেছিলেন, আমাকে কিছুক্ষণ তোমাদের হৃদয়ে রাখো। শেষে হ্যাশট্যাগে ‘ডেঙ্গু’ জুড়ে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।