ঢাকা২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

admin
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ও ঝুকিপূর্ণ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলার খাউলিয়া এলাকার কুলসুমগনী ঘূর্ণিঝড় আশ্রয় কেন্দ্রে  দাতা সংস্থা জার্মানির দিয়াকোনি ক্যাটাস্ট্রোফেনহিল্প (ডিকেএইচ) এর অর্থায়নে খ্রিষ্টিয়ান কমিশন ফর ডেভেরপমেন্ট ইন বাংলাদেশ (সিসিডিবি)‘র স্টেপ এ্যান্ড বিল্ডইন প্রকল্পের পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোঃ সাইদুর রহমান। এসময়, খাউলিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য মোঃ কামরুজ্জামান, সিসিডিবি‘র প্রকল্প ব্যবস্থাপক মি. মুকুট ফ্রান্সিস হালদার, ফিল্ড সুপারভাইজার মোঃ জলিলুর রহমানসহ স্থানীয় জনপ্রতিনিধি ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

এদিন স্থানীয় শীতার্তদের মাঝে ৬‘শ কম্বল বিতরণ করা হয়।তীব্র শীতে কম্বল পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন  দরিদ্ররা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।