ঢাকা৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে স্মার্ট বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন র‌্যালী

admin
ডিসেম্বর ১৩, ২০২৩ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক,
বাগেরহাটে মহান বিজয় দিবস উপলক্ষে স্মার্ট বাংলাদেশ-স্মার্ট ক্রীড়াঙ্গন শিরোনামে বর্নাঢ্য র্যা লী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে জেলা ক্রিড়া সংস্থার উদ্যোগে শহরের শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামের সামনে থেকে র্যা লীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।
র্যা লীতে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ সৈয়দ আলতাফ হোসেন টিপু, সদস্য হয়দার আলী বাবু, ক্রীড়া অনুরাগী ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও নারী খেলোয়াড়রা অংশ নেয়।
ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সৈয়দ আলতাফ হোসেন টিপু বলেন, ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশে অনেক সফলতা অর্জন করেছে। ক্রিকেটে মেয়েরা ফুটবলে মেয়েরা ভালো সফলতা অর্জন করেছে শুধুই তাই নাই, আর্চারি খেলা, ভারত্তোলনসহ বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে গিয়েছে। আগামী প্রজন্ম আরো সামনের দিকে এগিয়ে যাবে বলে তিনি মন্তব্য করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।