ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

গৌরব-ঋদ্ধিমার ঘর আলো করে এলো নতুন অতিথি

admin
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৬:০৪ অপরাহ্ণ
Link Copied!

গৌরব-ঋদ্ধিমার ঘর আলো করে এলো নতুন অতিথি। পুত্রসন্তানের জন্ম দিলেন ঋদ্ধিমা ঘোষ। শনিবার বাবা হলেন সব্যসাচী চক্রবর্তীর পুত্র গৌরব চক্রবর্তী। নতুন অতিথি আসায় খুশি গোটা চক্রবর্তী পরিবার। মা এবং ছেলে দুজনই সুস্থ আছেন।

কয়েক দিন আগে ঘটা করে সাধের অনুষ্ঠানের (গর্ভবতী মাকে আশীর্বাদের অনুষ্ঠান) আয়োজনও করেছিল চক্রবর্তী এবং ঘোষ পরিবার। এক মুহূর্তের জন্যও ঋদ্ধিমাকে মায়ের অভাব বুঝতে দেননি সবাই। বাবা এবং শ্বশুর মিলে আয়োজন করেছিলেন এ বিশেষ দিনটার। বাবা গৌরবও যে উত্তেজিত ছিলেন, সেই প্রমাণ মিলেছিল অভিনেতার কথাতেই। সাধের দিন গণমাধ্যমকে গৌরব বলেন, খুবই উত্তেজিত আমরা। প্রতিটা মুহূর্ত উপভোগ করার চেষ্টা করছি। ঋদ্ধিমাকে সাহায্য করার চেষ্টা করছি প্রতিটি ক্ষেত্রে।

বলিউডের তারকাদের মতো গৌরবও কি কিছু দিনের জন্য বিরতি নেবেন? এমন প্রশ্নের উত্তরে নায়ক বলেছেন, এই মুহূর্তে সেরকম কিছু পরিকল্পনা করিনি। পরিস্থিতির ওপর নির্ভর করছে সবটাই।

শেষ কয়েক মাস বিশ্রামেই ছিলেন ঋদ্ধিমা। তবে গৌরবকে বিভিন্ন অনুষ্ঠানে দেখেছেন দর্শক। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে গৌরবের নতুন ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। আবার কবে পর্দায় ফিরবেন ঋদ্ধিমা? সেই উত্তর অবশ্য এখন অজানা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।