ঢাকা২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরবন থেকে জেলের বিচ্ছিন্ন মাথা উদ্ধার, ধারণা বাঘে খেয়েছে দেহ

admin
অক্টোবর ১, ২০২৩ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

সুন্দরবন থেকে শিপার হাওলাদার (২২) নামের এক জেলের বিচ্ছিন্ন মাথা ও পরণের প্যান্ট উদ্ধার করা হয়েছে।রবিবার (১ অক্টোবর) সকাল ৮টার দিকে সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের ধানসাগর স্টেশনের তুলাতলা বন থেকে ওই জেলের মাথা ও প্যান্ট উদ্ধার করে স্থানীয়রা।স্থানীয়দের ধারণা বাঘে খেয়ে মাথা ফেলে রেখে চলে গেছে।এর আগে বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে সুন্দরবনে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন শিপার।খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ ও বনরক্ষিরা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

নিহত জেলে বাগেরহাটের শরণখোলা উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের জেলে ফারুক হাওলাদারের ছেলে।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. কামাল হোসেন তালুকদার বলেন, গত বুধবার সকালে শিপার একাই বনে মাছ ধরতে যান। দিনের মধ্যেই ফিরে আসার কথা। কিন্তু সারা দিনেও ফিরে না আসলে পরিবারের লোকজন শিপারকে খোজাখুজি শুরু করেন। প্রথমে তারা নিজেরা বনে তল্লাশি শুরু করেন।কিন্তু না পেয়ে সর্বশেষ রবিবার (০১ অক্টোবর)সকালে পরিবারের লোকজনসহ অর্ধশতাধিক গ্রামবাসী লাঠিসোঁটা নিয়ে বনে তল্লাশি শুরু করেন। সকাল ৮টার দিকে গহীন বনের তুলাতলা নামক স্থান থেকে শিপারের মাথা ও রক্তমাখা ক্ষতবিক্ষত পরনের প্যান্টটি পাওয়া যায়। যেখান থেকে শিপারের প্যান্ট ও মাথা উদ্ধার করা হয়েছে তার  আশপাশে বাঘের পায়ের অসংখ্য ছাপ দেখতে পান উদ্ধারকারীরা।

পূর্ব সুন্দরবনের ধানসাগর স্টেশনের স্টেশন কর্মকর্তা (এসও) মো. রবিউল ইসলাম বলেন, আমার স্টেশনের তুলাতলা বন থেকে শিপার নামে এক যুবকের মাথা উদ্ধারের খবর  শুনেছি।  ধারণা করা হচ্ছে,  বাঘের আক্রমণে তার মৃত্যু হয়েছে। খবর মোনার পর থেকে বনসংলগ্ন এলাকায় সতর্কতা জারি করা হয়েছে। ঘটনাস্থলে বনরক্ষীদের পাঠানো হয়েছে।স্থানীয় লোকজন বা কোনো জেলে যাতে অবৈধভাবে বনে প্রবেশ না করেন সে ব্যাপারে বনবিভাগ থেকে নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।