ঢাকা২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে হরিণের মাংসসহ দুই যুবক আটক

admin
সেপ্টেম্বর ২১, ২০২৩ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বাগেরহাটের রামপালে হরিণের মাংসসহ শওকত সরদার (৩৭) ও শেখ হেকমত আলী (৩৯) নামের দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। সোমবার (১৮ সেপ্টেম্বর) ভোরে রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়নের গিলাতলা বাজার সংলগ্ন ব্যাংকের মোড় থেকে এদের আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে সাড়ে ৬ কেজি হরিণের মাংস ও তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন, মোংলা উপজেলার সোনাইলতলা গ্রামের হাসান সরদারের ছেলে শওকত সরদার  এবং রামপাল উপজেলার ব্রী চাকশ্রী এলাকার শেখ আশরাফ আলীর ছেলে শেখ হেকমত আলী। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম।

তিনি বলেন, সুন্দরবন থেকে শিকার করা হরিণের মাংস বিক্রির জন্য অপেক্ষা করছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে সাড়ে ৬ কেজি মাংষ জব্দ করা হয়েছে। মামলা দায়ের পূর্বক আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের নির্দেশে মাংস ধ্বংস করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।