ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

মোংলার নদীতে নেমে নিখোজের ৩৬ ঘন্টা পর জাহাজ কর্মচারীর মরদেহ উদ্ধার

admin
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের মোংলার পশুর নদীতে এমটি ডেলটা-১ জাহাজের নিচে সার্বিক পর্যবেক্ষণে নেমে নিখোজের ৩৬ ঘন্টা পরে সহকারী  ঈঞ্জিন চালক( গ্রিজার) জাবের আহমেদের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।  বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) সকালে বন্দরের নির্মানাধিন সাইফপোর্ট জেটি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  এর আগে  মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় ডেল্টা এলপিজি লিমিটেডের জেটি এলাকায় নদীতে নেমে নিখোঁজ হয় জাবের আহম্মেদ।

এমটি ডেলটা-১ নামের জাহাজটি মোংলার শিল্প এলাকায় অবস্থিত এলপিজি সংরক্ষণ ও বিপণনকারী প্রতিষ্ঠান ডেল্টা এলপিজি লিমিটেডের জেটিতে এলপিজি খালাস করতে এসেছিল।
নিহত জাবের আহমেদ সিলেটের সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার মৃত তরুণ মিয়ার ছেলে। ২০২২ সালের ১ জুলাই থেকে তিনি ওই জাহাজের গ্রিজার পদে কর্মরত ছিলেন।
মোংলা ফায়ার সার্ভিস( ইপিজেড) এর স্টেশন অফিসার আরদেশ আলী বলেন, জাহাজের সার্বিক অবস্থা পর্যবেক্ষণের সময় অসাবধানতাবশত নদীতে পড়ে নিখোঁজ হন গ্রিজার জাবের । পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রাথমিকভাবে খোঁজ করে না পেয়ে তারা মোংলার কোস্টগার্ডের ও ফায়ার সার্ভিসকে খবর দেন।
এর পর নিখোঁজোর ৩৬ ঘন্টা পর ফায়ার সার্ভিসের খুলনার ডুবুরী দল জাবের আহম্মেদের মরদেহ উদ্ধার করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।