ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন সাবে ছাত্রলীগ নেতা সোহাগ

admin
নভেম্বর ২৮, ২০২৩ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪(মোরেলগঞ্জ-শরণখোলা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করেন তিনি।

এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মোঃ মোশারফ হোসেন, এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছাদুজ্জামান মিলন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের মোজাম্মেল হক মোজাম, আওয়ামী লীগ নেতা অধ্যাপক মাহফিজুর রহমান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ দলীয় নেতাকর্মীদের নিয়ে বাগেরহাটের খানজাহান আলী (রহ) এর মাজার জিয়ারত করেন ।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, মোরেলগঞ্জ-শরণখোলার উন্নয়ন এবং দলকে সংগঠিত করতে সকলকে সাথে নিয়ে কাজ করব। আগামী দিনগুলোতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করব। সেই সাথে সাধারণ মানুষের কল্যানে কাজ করব। আশাকরি সকলকে সাথে নিয়ে মোরেলগঞ্জ-শরণখোলার উন্নয়ন করতে পারব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।