ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

মঞ্চের সামনে বিএনপি কর্মীদের হট্টগোল

admin
অক্টোবর ২৮, ২০২৩ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি

 

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঞ্চের সামনে প্রায় প্রায় হট্টগোল করছে বিএনপির সাধারণ কর্মীরা। রাজধানীর নয়পল্টনে কাল রাত থেকে শুরু হওয়া জমায়েতে দফায় দফায় হট্টগোল হয়েছে। উপস্থিত কর্মীরাই আবার নিজেরা নিজেরা সেসব থামানোর চেষ্টা করছে।

 

দেশের বিভিন্ন জেলা থেকে এসে রাজধানীতে অবস্থান করা নেতাকর্মীরা শুক্রবার রাত থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন। নেতাকর্মীদের মিছিল, শ্লোগানে মুখরিত হচ্ছে একদিকে আরেকদিকে নিজেদের মধ্যে হাতাহাতির ঘটনাও লক্ষ্য করা গেছে।

 

শুক্রবার সকাল ১১টায় নয়াপল্টন এলাকায় এক দল হাতাহাতি শুরু করে। তাদের হাতে দলীয় ও জাতীয় পতাকা শোভা পাচ্ছে। কী নিয়ে গন্ডগোল জানতে চাইলে জমায়েতের মধ্য থেকে একজন বলেন, তুচ্ছ ঘটনা। বলার মতো কিছু না। নিজেরা তর্ক করতে করতে হাতাহাতি শুরু করেছে।

 

এটা না থামতেই জমায়েতের পিছনের ভাগে আরেক গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা শুরু হয়। মহাসমাবেশে নাটোর থেকে আসা বিএনপির এক কর্মী বলেন, সমাবেশে আসা, হয়রানি, সকালের খাওয়া নিয়ে তর্ক করতে করতে নিজেদের মধ্যে ঝামেলা হয়ে গেছে।

 

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে নয়াপল্টনে মহাসমাবেশ করছে বিএনপি। দেশের বিভিন্ন জেলা থেকে এসে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।