ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাট-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী এম আর জামিল হোসাইনের গণ সংযোগ

admin
ডিসেম্বর ২৪, ২০২৩ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট
বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের স্বতন্ত্র প্রার্থী এম আর জামিল হোসাইন গণসংযোগ করেছেন। রবিবার বেলা ১১ টায় মোরেলগঞ্জ উপজেলার পোলেরহাট বাজারে কর্মী-সমর্থকদের নিয়ে তিনি গণসংযোগ করেন। এ সময় স্বতন্ত্র প্রার্থীর প্রতীক ঈগল মার্কার পক্ষে স্লোগান দেন সমর্থকরা। বাজারের ব্যবসায়ীদের হাতে লিফলেট তুলে দেওয়ার পাশাপাশি কুশল বিনিময় করেন সাবেক এই ছাত্রলীগ নেতা। পরে এক পথসভায় ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দেন স্বতন্ত্র প্রার্থী এম আর জামিল হোসাইন। পরে বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার নব্বইরশি, পোলেরহাট বাজার, কামলা, বড়বশশিবাওয়া, মসনীসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন এম আর জামিল হোসাইন।
তিনি বলেন, ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতি করা থেকে শুরু করে সারাজীবন আওয়ামী লীগ করেছি। বিভিন্ন সুবিধা-অসুবিধায় দলীয় নেতাকর্মী ও এলাকার মানুষের পাশে থেকেছি। মনোনয়ন চেয়েছিলাম দলের কাছে, দল দেয়নি। কিন্তু স্বতন্ত্র নির্বাচন করার অনুমতি দিয়েছেন। এজন্যই আমি নির্বাচন করছি। ভোটাররা আমাকে ভোট দিলে নির্বাচিত হয়ে এলাকার বেকারত্ব দূর করার পাশাপাশি স্থানীয়দের কর্মসংস্থান করার আশ্বাস দেন এই নেতা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।