ঢাকা২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাট-৩ আসনে শাকিল খাঁনকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়ার দাবিতে মানববন্ধন

admin
অক্টোবর ২৮, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট-৩(মোংলা-রামপাল) আসনে চিত্র নায়ক শাকিল খাঁনকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) দুপুরে মোংলা পৌর মার্কেটের সামনে এই কর্মসূচি পালন করা হয়। শাকিল খানকে মনোনয়ন দেওয়ার দাবিতে মোংলা-রামপাল বাসীর ব্যানারে সহস্রাধিক নেতাকর্মী মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা কেশব লাল মন্ডল, মোংলা পোর্ট পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ মোঃ জাহাঙ্গীর হোসেন, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ- সভাপতি মোঃ জাহাঙ্গীর খান, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুলাল হাওলাদার, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর আলম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রুস্তম, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ, দেলোয়ার হোসেন, আবুল কালাম শারেং, মনির হোসেন, যুবলীগ নেতা শাহরিয়ার নাজিম, শাহিন শিকদার, যুবলীগ নেতা মো: সুমন হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মোংলা –রামপাল বাসী চিত্র নায়ক শাকিল খানকে ভালবাসে। শাকিল খান একজন যোগ্য ও দক্ষ রাজনীতিবিদ। দলীয় নেতাকর্মীদের সাথে তার সুসম্পর্ক রয়েছে। সাধারণ মানুষের সুখে দুখে শাকিল খানকে পাশে পাওয়া যায়। আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে শাকিল খানকে মনোনয়ন দেওয়া হলে দলীয় কোন্দল মুক্ত হবে রামপাল-মোংলা। শাকিল খানকে মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান বক্তারা।

২০১৮ সাল থেকে রামপাল-মোংলা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে প্রচার-প্রচারণা ও গনসংযোগ করে যাচ্ছেন চিত্র নায়ক শাকিল খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।