ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ

admin
ডিসেম্বর ১৩, ২০২৩ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

বাগেরহাট জেলা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা নিতে আসা হতদরিদ্র পরিবারের শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল চত্বরে শিশুদের মাঝে সাব্বির আহমেদ রনির উদ্যোগে এই পোশাক বিতরণ করা হয়। নতুন পোষাক পেয়ে খুশি শিশু ও শিশুদের অভিভাবকরা।

এসময় বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া পারভীন, বাগেরহাট জেলার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জিয়াউল আদনান রুমেল, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহমেদ, মাহানূরমীম,পাভেল হোসেন, মোঃ নাঈম উপস্থিত ছিলেন। এসময়, এক বছর বয়সী ৬৮ জন শিশুকে নতুন পোশাক দেওয়া হয়।

মানবিক সহায়তাকারী সাব্বির আহমেদ রনি বলেন, অনেক হতদরিদ্র শিশুরা প্রয়োজনীয় পোশাক কিনতে পারেনা। আমরা উদ্যোগ নিলাম হাসপাতালে যারা চিকিৎসা নিতে আসে এরকম কিছু শিশুদের নতুন পোশাক উপহার দেওয়ার। বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহম্মেদ ভাই আমাদের সহযোগিতায় সাড়া দেয়। আমরা কয়েকজন তরুণ মিলে উদ্যোগ নিয়ে থাকি এই পোশাক বিতরণের। আমাদের মত যদি অন্যরাও এগিয়ে আসে তাহলে পিছিয়ে পড়া মানুষেরা সামনের দিকে এগিয়ে আসতে পারবে।

বিশিষ্ট ব্যবসায়ীরা আহমেদ বলেন,তরুণপ্রজন্মের কাছে ছোট উদ্যোগগুলোই এক সময়ে বড় আকারের রুপ নিবে বলে আশা করি । আজ আমাদের এই পথ চলা আগামীতে বড় পরিবর্তন আনতে চেষ্টা করবে।

বাগেরহাট জেলার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জিয়াউল আদনান রুমেল বলেন, পৌষ মাসের প্রথম দিনেই, তরুন যুবকদের এই ধরনের উদ্যোগ প্রশংসনীয়। শীতকালে যে সকল শিশুরা পোশাক পেয়েছে তারা আসলে গরীব। এভাবে যদি বিভিন্ন বিত্তশালীরা গরিব ,অসহায় মানুষের এসে দাড়ায় তাহলে সমাজের চিত্রটা বদলে যাবে যাবে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।