ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে রেল লাইন চালুর আশ্বাস দিলেন সংসদ সদস্য শেখ তন্ময়

admin
অক্টোবর ১৫, ২০২৩ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট:বাগেরহাটে আবারও রেল পথ চালুর আশ্বাস দিয়েছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়। রবিরাব (১৫ অক্টোবর) সন্ধ্যায় বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা পূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময় সভা ও শুভেচ্ছা উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশ্বাস দেন।

বর্তমান সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থার সব থেকে বেশি উন্নয়ন হয়েছে দাবি করে সংসদ সদস্য শেখ তন্ময় বলেন, মোংলা বন্দরের সাথে রেল লাইন চালু হচ্ছে। আমরা দাবি করেছি, বাগেরহাট পিসি কলেজের সামনে যে রেল লাইন ছিল, মোংলার সাথে যদি তা সংযোগ করা যায়, তাহলে ভাল হবে। রেল কর্তৃপক্ষ বলেছে, অযথা খরচ করে লাভ কি? আমি বলেছি, সবকিছুতে লাভ দেখলে হয়না, আমাদের অস্তিত্বেরও কিছু বিষয় থাকে, এখান থেকে মানুষ যাতযায়েত করবে। এখনও বাগেরহাটে রেলের পরিকল্পনা আমাদের আছে। আগে মোংলারটা চালু হোক, তার আমরা সংযোগ লাইনের ব্যবস্থা করব।

তিনি আরও বলেন, কিছু স্বাধীনতা বিরোধী শক্তি রয়েছে, যারা দূর্গা পূজাসহ বিভিন্ন উৎসবে অশান্তি সৃষ্টি করতে চায়। এদের বিষয়ে সজাগ থাকতে হবে। প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সব ধরণের নির্দেশনা দেওয়া আছে। এবার পূজা সুষ্ঠ হবে আশাকরি। বাগেরহাট সদর উপজেলা ও পৌরসভার সকল পূজা মন্ডপে ক্লোজসার্কিট (সিসি) ক্যামেরা প্রদানের আশ্বাস দেন তিনি।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিলয় কুমার ভদ্র, জেলা হিন্দু বৈদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. মিলন কুমার ব্যানার্জী প্রমুখ। সভায় বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা এমএ মতিন, ফিরোজুল ইসলাম, তালুকদার আব্দুল বাকি, শেখ বশিরুল ইসলামসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, প্রতিটি পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদকসহ হিন্দু ধর্মীয় নেতাগণ উপস্থিত ছিলেন।

এদিন বাগেরহাট সদর উপজেলা ও পৌরসভার ১১৯টি পূজা মন্ডপকে ২৯ হাজার টাকা ও মন্ডপের স্বেচ্ছাসেবকদের নির্দিষ্ট পোশাক প্রদান করেন সংসদ সদস্য শেখ তন্ময়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।