ঢাকা২৩ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে মোটরসাইকেল উঠিয়ে নিয়ে কিশোরীকে গনধর্ষণ, দুই যুবক আটক

admin
অক্টোবর ১, ২০২৩ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটের রামপালে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে উপজেলার জিরোপয়েন্ট ও ফয়লা এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে এদিন রাতেই নির্যাতনের শিকার ওই কিশোরীর মামা বাদী হয়ে তিন যুবকের নামে ধর্ষণ মামলা করেন। একইদিন সন্ধ্যার আগমুহুর্তে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড় এলাকা থেকে রহমত (২৬) ও শেখ রাসেল শেখ (২৬) ওই কিশোরীকে মোটরসাইকেলে উঠিয়েঘেরের বাসায় নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে ওই কিশোরীকে।

গ্রেপ্তারকৃতরা হলেন, রামপাল উপজেলার পাড়গোবিন্দপুর গ্রামের শেখ ফরহাদের ছেলে শেখ রাসেল শেখ (২৬) এবং কালেখারবের এলাকার আজমল হোসেনের ছেলে রাকিব হোসেন সজল (২৫)।অন্য আসামী রহমত (২৬)কে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মামলা সূত্রে জানাযায়, ওই কিশোরী ৯ম শ্রেনির শিক্ষার্থী। শুক্রবার বিকেলে বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার জন্য বের হয়। শারীরিক সমস্যার কারণে প্রাইভেট পড়তে না গিয়ে মামার বাড়িতে যাওয়ার জন্য রওনা হয়।সন্ধ্যার আগমুহুর্তে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড় এলাকা থেকে রহমত (২৬) ও শেখ রাসেল শেখ (২৬) ওই কিশোরীকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যায়। পরে রামপাল উপজেলার বড় দুর্গাপুর পুটিমারি এলাকার পলাশের ঘেরের টংঘরে নিয়ে যায়। সেখানে আগে থেকে অবস্থান করা রাকিব হোসেন সজল এবং কীডনাপকারী রহমত ও শেখ রাসেল শেখ মিলে ধর্ষণ করে। রাত ৭টার দিকে মহেন্দ্রযোগে ভিকটিমকে নিজ বাড়িতে পাঠিয়ে দেন।

 

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, ধর্ষণের ঘটনায় ওই কিশোরীর মামা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তিন আসামীর মধ্যে আমরা দুইজনকে গ্রেপ্তার করেছি। অন্য আসামীকে গ্রেপ্তার করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।