ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে বিএনপি জামায়াতের ২১ নেতাকর্মী ও ৬ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin
অক্টোবর ৯, ২০২৩ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বাগেরহাট:বাগেরহাটে বিশেষ অভিযানে বিএনপি জামায়াতের ২১ নেতাকর্মী ও ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গেল ২৪ ঘন্টায় রবিবার (০৮ অক্টোবর) সকাল থেকে সোমবার (০৯ অক্টোবর) সকাল পর্যন্ত বাগেরহাট সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদের মধ্যে বাগেরহাট সদর উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন মোজাম, যাত্রাপুর ইউনিয়ন জামায়াতের আমীর মুরাদ হোসেন রয়েছে।

অন্যদিকে একই সময়ে অভিযান চালিয়ে ৩ কেজি গাজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, বিশেষ অভিযান চালিয়ে বিএনপি জামায়াতের ২১ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে। এছাড়া বিভিন্ন স্থান থেকে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং ৩ কেজি গাজা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।