ঢাকা২৯ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে নালা থেকে আড়াই বছরের শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক

admin
অক্টোবর ১৮, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে সিফাত খান নামের আড়াই বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার পুটিখালী গ্রামের রুস্তম খানের সুপারি বাগানের নালা থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ৪টা ওই শিশুকে খুজে পাচ্ছিল না পরিবারের লোকজন। এঘটনায় সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর সৎ মা সাজেদা বেগমকে আটক করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

নিহত শিশু পুটিখালী গ্রামের আসাদ খানের ছেলে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১২টার দিকে শিশু সিফাত খানের মা লাভলী বেগমকে সাথে নিয়ে পাশ্বর্তী মাছে মাছ ধরতে যায় বাবা আসাদ খান। মাছধরা শেষে বুধবার ভোর চারটার দিকে বাড়ি ফিরে এসে সিফাত ও সিফাতের সৎ মাকে আর খুজে পায় না। পরবর্তীতে বুধবার দুপুর ১২টার দিকে পাশ্ববর্তী রুস্তম খানের সুপারি বাগানের মধ্যে একটি নালায় শিশু সিফাতের ভাসমান মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর সৎ মাকে আটক করা হয়েছে। ওই শিশুকে হত্যার কারণ অনুসন্ধ্যানে পুলিশ কাজ শুরু করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।