ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় করনীয় শীর্ষক আলোচনা সভা

admin
অক্টোবর ৪, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবেলায়  শিক্ষা প্রতিষ্ঠানের ভুমিকা  শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  এক্টিভিস্টা বাগেরহাটের উদ্যোগে বুধবার (০৪ অক্টোবর)  বিকেলে কাড়াপাড়া  ইউনিয়ন পরিষদের হল রুমে এই সভা অনুষ্ঠিত  হয়।  বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মঞ্জুরুল হাসান মিলনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, উপজেলা শিক্ষা অফিসার এস এম মোরশেদ,  কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন, সায়েড়া মধুদিয়া  স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ  শেখ নজুরল ইসলাম,  বহুমুখী  স্কুল এন্ড কলের অধ্যক্ষ  মোসা: ফারহানা  আক্তার  , অ্যাকশন এইড বাংলাদেশের প্রতিনিধি মারুফ হোসেন তুহিন, প্রকল্প সমন্বয়কারী খন্দকার মুশফিকুল ইসলাম প্রমুখ।

বক্তরা বলেন, জলবায়ু পরিবর্তন মোকাবিলায় শিক্ষা প্রতিষ্ঠানে  ভুমিকা  অপরিসীম। প্রতিটি  শিক্ষা প্রতিষ্ঠান থেকে যদি  জলবায়ু পরিবর্তনে ধরানা  দেওয়া হয়ে থাকে তাহলে, শিশুরা এ বিষয়ে সচেতন হবে। ভবিষ্যত প্রজন্ম জলবায়ু পরিবর্তন জনিত সমস্যা থেকে রক্ষা পাবে।

সভায় বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও ইয়ুথ সদস্যগণ অংশগ্রহন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।