ঢাকা১৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে আদালতের আদেশ অমান্য গাছপালা কেটেছে ইউপি সদস্য

admin
অক্টোবর ১, ২০২৩ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটে আদালতের আদেশ অমান্য করে ভোগদখলিয় জমির গড়া বেড়া গাছ পালা কেটে দখলের চেষ্টা করেছে সাবেক মহিলা ইউপি সদস্য। বৃহস্পতিবার সকালে হোগলাপাশা গ্রামের সবুজ মৃধার বাড়িতে এঘটনা ঘটেছে।

এলাকাবাসী ও সবুজ মৃধা জানায়, মোড়েলগঞ্জ উপজেলা হোগলাপাশা ইউনিয়নের তার পৈত্রিক বিআর এস ১২৮১ খতিয়ানের ১১০৪ দাগের ৭ শতক জমি দখলের উদ্যেশ্যে গত ২ ফেব্রুয়ারী ২০২৩ তারিখ দেশীয় অস্ত্র সহ একই গ্রামের প্রভা রানী হালদার ও অবিনাশ হালদার সহ ৮/১০জন লোক নিয়ে বাগান বাড়িতে প্রবেশ করে দখলের চেষ্টা করে। এঘটনার পর সবুজ মৃধা বাগেরহাট বিজ্ঞ অতিঃ জেলা ম্যাজিস্ট্রেট আদালতে প্রভা রানী হালদার ,অবিনাশ হালদার, নিরাঞ্জন হালদার,সুব্রত হালদারকে বিবাদী করে মিস ১৮৮/২৩(মোড়েলগঞ্জ)১৪৪ ধারায় একটি মামলা করেন। উক্ত মামলায় বনগ্রাম ইউনিয়ন ভুমি কর্মকর্তা ও উপজেলা সহকারি কমিশনার (ভুমি) এর তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে ২৯ আগষ্ট ২০২৩ তারিখ বিজ্ঞ অতিঃ জেলা ম্যাজিস্ট্রেট আদালত আদেশদেন ১ম পক্ষের ভোগদখলি সম্পত্তিতে কোনরুপ বিঘ্ন সৃষ্টি না করার জন্য ২য় পক্ষকে বলা হয়। এ আদেশ উপেক্ষা করে বিবাদী গন উক্ত জমির সিমানার গড়াবেড়া ভেঙ্গে ফেলে কাজে বাধা সৃষ্টি করে জমির মধ্যে থাকা গ্রামীন ব্যাংক সমিতি ঘরে সবুজ মৃধার মা,কাকি,কাকা ও ভাইকে আটকিয়ে রাখে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে এবং মহিশপুরা ক্যাম্পের পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেছে।

এব্যাপারে প্রতিপক্ষ অবিনাশ হালদারের স্ত্রী গৌরি রানী হালদার বলেন,আমরা তাদের ১৪৪ এর আদেশ মানি না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।