ঢাকা১৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের চেকপোস্টে দুই বস্তা গাজা ফেলে পালাল দুই মাদক কারবারি 

admin
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে পুলিশের চেকপোষ্ট দেখে মটরসাইকেলসহ দুই বস্তা গাঁজা ফেলে পালিয়েছে দুই মাদক কারবারি।বুধবার (০৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বাগেরহাট–খুলনা মহাসড়কের দশানী এলাকায় ট্রাফিক পুলিশের বক্সের সামনে তারা এই গাজা ফেলে চলে যায়। দুই বস্তায় ১৬ কেজি গাজা ছিল। পালিয়ে যাওয়া দুই মাদক বিক্রেতা ও মটরসাইকেলের মালিককে চিহ্নত করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান।

তিনি বলেন, দশানী পুলিশ চেকপোষ্টে সন্দেহজনক এক  মটরসাইকেলকে থামার জন্য নির্দেশ দেওয়া হয়। তখন  চালক ও আরোহি অজ্ঞাত মটরসাইকেলটি এবং দুটি বস্তা ফেলে পালিয়ে যায়। দুটি বস্তায় থাকা ৮টি প্যাকেটে ১৬ কেজি গাঁজা পাওয়া যায়।পালিয়ে যাওয়াদের শনাক্তে পুলিশ কাজ শুরু করেছে। মোটর সাইকেলের নিবন্ধন রয়েছে, সেই সূত্র ধরেও তদন্ত করা হবে বলে জানান এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।