ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চিত্রনায়ক শাকিল খান 

admin
নভেম্বর ৩০, ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট-৩ (রামপাল -মোংলা) আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলেও নির্বাচন না করার ঘোষনা দিয়েছেন চিত্র নায়ক শাকিল খান (শাকিল আহসান)। বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় তিনি মুঠোফোনে নির্বাচন থেকে সরে দাড়ানোর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষনা দিয়েছিলেন তিনি। সেই অনুযায়ী, সোমবার (২৭ নভেম্বর) দুপু্রে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাকিল খানের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ভাগ্নে শাহরিয়ার নাজিম।

চিত্র নায়ক শাকিল খান বলেন, গতকাল সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ডেকেছিলেন।  তিনি আমাকে  স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে অংশ না নেওয়ার জন্য নির্দেশনা দিয়েছেন। এ কারণেই নির্বাচনে অংশ নিচ্ছি না। নির্বাচনে অংশ না নিলেও, আওয়ামী লীগের পক্ষে নৌকার প্রচার-প্রচারণায় কাজ করার ঘোষনা দেন তিনি।

বাগেরহাট-৩ আসন থেকে শাকিল খানসহ অন্তত ১১ জন নেতা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে দল থেকে উপমন্ত্রী হাবিবুন নাহার এমপিকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।