ঢাকা১৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

তালুকদার খালেক ও হাবিবুন নাহার সারাজীবন মোংলা-রামপালে মানুষের পাশে ছিলেন

admin
অক্টোবর ১১, ২০২৩ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট: বিপদে আপদে, সুখে দুখে, ঝড়-জলচ্ছাসে সব সময়ই খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও তার স্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি রামপাল মোংলার মানুষের পাশে ছিলেন। এলাকার মানুষের উন্নয়নের জন্য কাজ করাই তাদের একমাত্র লক্ষ। দীর্ঘদিন ধরে মোংলা-রামপালের সাধারণ মানুষের মাথার উপর ছায়া হয়ে দাড়িয়েছেন এই দুইজন। ভবিষ্যতেও আমরা বেগম হাবিবুন নাহারকে রামপাল-মোংলার এমপি হিসেবে দেখতে চাই। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভা মার্কেটের সামনে অনুষ্ঠিত উন্নয়ন সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা এসব কথা বলেন।

মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের হাওলাদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, মোংলা উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও চাঁদপাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা মো: তারিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই, আ’লীগ নেতা শেখ আব্দুস সালাম, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, চিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী আকবর হেসেন, সোনাইলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজরিনা বেগম, সুন্দরবন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ কবির উদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, জামায়াত-বিএনপি জোট সরকারের আমলে রামপাল-মোংলায় কোন উন্নয়ন হয়নি। মোংলা সমুদ্র বন্দরকে মৃত বন্দরে পরিনত করেছিল খালেদা জিয়ার সরকার। কিন্তু বর্তমান সরকার ক্ষমতায় এসে মোংলা বন্দরকে সচল করেছে। মোংলা-রামপাল এই অঞ্চলের অন্যতম অর্থনৈতিক হাবে পরিনত হয়েছে। রামপাল-মোংলা শতাধিক পাকা রাস্তা ও ব্রিজ কালভার্ট হয়েছে এই সরকারের আমলে। স্থানীয়দের জীবন মানেরও ব্যাপক উন্নয়ন হয়েছে। এসব উন্নয়নের জন্য আমরা প্রধানমন্তী শেখ হাসিনা, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও তার স্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি‘র প্রতি কৃতজ্ঞতা জানাই। রামপাল-মোংলার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দ্বাদশ সংসদ নির্বাচনেও বেগম হাবিবুন নাহারকে দলীয় মনোনয়ন দেওয়ার দাবি জানান উপস্থিত নেতাকর্মীরা।

বিভিন্ন উন্নয়নের স্লোগান সম্বলিত প্লাকার্ড নিয়ে কয়েক হাজার নেতাকর্মী সমাবেশে অংশগ্রহন করেন।

১৯৯১ সাল থেকে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনটি এখন পর্যন্ত খুলনা সিটি করপোরেশন মেয়র তালুকদার আব্দুল খালেক পরিবারের দখলে। এর মধ্যে চারবার তালুকদার আব্দুল খালেক এবং তিনবার তার সহধর্মিনী  বেগম হাবিবুন নাহার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সর্বশেষ ২০১৮ সালের সংসদ সদস্য নির্বাচিত হয়ে বর্তমানে উপমন্ত্রীর দায়িত্ব পালন করছেন বেগম হাবিবুন নাহার এমপি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।