ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসায় অবহেলার অভিযোগ, রোগীর মৃত্যু

admin
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের অবহেলায় এক রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা। শনিবার দুপুরে মৃত্যুবরণকারী চঞ্চলা রানী (৫৫) উপজেলার চুড়াইন গ্রামের সুকুমার শীলের স্ত্রী।

তিনি আরও বলেন, রাতে হাসপাতালে দায়িত্বরত চিকিৎসকও আমার সঙ্গে অনেক দুর্ব্যবহার করেন। মায়ের অবস্থার অবনতি হলে চিকিৎসক ও নার্সদের জানালেও তারা রোগীর কাছে না এসে মোবাইলে ফেসবুক চালাচ্ছিল। শনিবার সকালেও মায়ের বিষয়ে চিকিৎসক ও নার্সরা কোনো ব্যবস্থা নেননি। তাদের অবহেলার কারণে আমার মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনি হাসপাতালের আরএমও ডা. সামছুল হক খানসহ কর্তব্যরত নার্সদের শাস্তির দাবি জানান।

হাসপাতালের একাধিক নার্স জানান, তারা কোনো টাকা দাবি করেননি। হাসপাতালে স্যালাইনের সরবরাহ না থাকায় দায়িত্বরত চিকিৎসক বাইরে থেকে স্যালাইন আনতে বলেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডা. শহীদুল ইসলাম বলেন, রোগীর মৃত্যুর বিষয়টি খুবই দুঃখজনক। এ বিষয়ে ডা. মুহাম্মদ ইফতেখার হোসেনকে সভাপতি করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিনি আরও বলেন, মৃত রোগী সম্ভবত ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন। দায়িত্বে অবহেলা করা হলে অবশ্যই কর্তৃপক্ষ তদন্ত করে ব্যবস্থা নেবে।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ বলেন, রোগীর মৃত্যুর সংবাদ শুনে স্বজনরা যাতে হাসপাতাল ভাঙচুর ও চিকিৎসককে লাঞ্ছিত করতে না পারে, সেজন্য নবাবগঞ্জ থানা পুলিশ দায়িত্ব পালন করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।