ঢাকা২১ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় সরকারি সেবা নিশ্চিত ও মান বৃদ্ধিতে গনশুনানী অনুষ্ঠিত

admin
ডিসেম্বর ১৩, ২০২৩ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় পিছিয়ে পড়া বিভিন্ন জনগোষ্ঠীর জন্য সরকারি সেবা নিশ্চিত ও মান বৃদ্ধিতে গনশুনানী অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে দিনব্যাপী নগরীর একটি হোটেলের অডিটোরিয়ামে এই শুনানীর আয়োজন করা হয়। আয়োজিত শুনানীতে সরকারি সেবা প্রদানকারী বেশ কয়েকটি দপ্তর, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

এদিন জেলার ৮টি উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী, দলিত সম্প্রদায়, ট্রান্স জেন্ডার ও প্রতিবন্ধী জনগোষ্ঠীর প্রতিনিধিরা তাদের সরকারি সেবা পেতে বিভিন্ন ভোগান্তির চিত্র তুলে ধরেন। এসময় ডেপুটি সিভিল সার্জন ডাঃ কামাল হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোস্তাক আহমেদ, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক হাসনা হেনা জেলা সমাজ সেবা সহকারী পরিচালক আইনাল হক পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সেবা বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর ও পরামর্শ দেন। এসব জনগোষ্ঠীর সমস্যা সমাধান ও চাহিদা বিবেচনায় নেওয়ার আশ্বাস দেন সরকারি এসব দপ্তরের কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।