ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

অসচেতনতাই ভোক্তার অধিকার সংরক্ষণে অন্যতম বাধা

admin
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

অসচেতনতাই ভোক্তার অধিকার সংরক্ষণে অন্যতম বাধা বা অন্তরায়। তাই ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা সৃষ্টি অত্যন্ত প্রয়োজন। পাশাপাশি পণ্য ও সেবার মান যাচাইয়ে নিয়মিত মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করতে হবে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন -২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক সেমিনারে বক্তারা এসব কথা বলেন।
সভায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহা: খালিদ হোসেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজ আল আসাদের সভাপতিত্বে বক্তব্য দেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বাগেরহাটের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান, ক্যাব- বাগেরহাটের সভাপতি বাবুল সরদার, চেম্বার অব কর্মাসের সভাপতি শেখ লিয়াকত হোসেন লিটন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকীসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাধারণ ব্যবসায়ী এবং ভোক্তাবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।