ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে তুলে নিয়ে কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

admin
অক্টোবর ৭, ২০২৩ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট

বাগেরহাট:বাগেরহাটের রামপালে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ মামলার প্রধান আসামী রহমত আলী (২৬)কে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-০৬)। শুক্রবার (০৬ অক্টোবর) গভীর রাতে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে ওই আসামীকে গ্রেফতার করা হয়। শনিবার (০৭ অক্টোবর) দুপুরে র‌্যাব রহমত আলীকে রামপাল থানায় হস্তান্তর করে। এই নিয়ে এই মামলায় এজাহার নামীয় তিন আসামীকে গ্রেফতার করল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

গ্রেফতার রহমত আলী রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের মোঃ মাহবুবুর রহমানের ছেলে।

মামলা সূত্রে জানাযায়, শুক্রবার (২৯ সেপ্টেম্বর)সন্ধ্যার আগমুহুর্তে খুলনা-মোংলা মহাসড়কের রনসেন মোড় এলাকা থেকে রহমত আলী, ও শেখ রাসেল শেখ নামের দুই যুবক ১৪ বছর বয়সী এক কিশোরীকে জোরপূর্বক মোটরসাইকেলে উঠিয়ে উপজেলার বড় দুর্গাপুর পুটিমারি এলাকার একটি ঘেরের বাসায় নিয়ে তিনজন মিলে ধর্ষণ করে। রাত ৭টার দিকে কাউকে কিছু না বলার শর্তে মহেন্দ্রযোগে ওই কিশোরীকে তার বাড়িতে পাঠিয়ে দেয় নির্যাতনকারীরা। ওই রাতেই নির্যাতনের শিকার কিশোরীর মামা বাদী হয়ে তিন যুবকের নামে ধর্ষণ মামলা করেন। পরবর্তীতে রাতেই রামপাল থানা পুলিশ এজাহার নামীয় আসামী শেখ রাসেল শেখ (২৬) ও রাকিব হোসেন সজল (২৫)।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, ঘটনার পরপরই আমরা দুই আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছি। র‌্যাবের হাতে গ্রেফতার রহমত আলীকেও আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।