1. masudkhan89@yahoo.com : admin :
  2. armanchow2016@gmail.com : arman chowdhury : arman chowdhury
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

সিলেটে একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা

সাংবাদিক :
  • আপডেট : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৩৫ সংবাদ দেখেছেন

জেলা প্রতিনিধি : সিলেটের গোয়াইনঘাট একই পরিবারের তিনজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গুরুতর অবস্থায় আরও একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন নারী ও দুজন শিশু রয়েছে। আহত ব্যক্তি ওই নারীর স্বামী বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহতরা হলেন-আলিমা বেগম (৩০), ও তার দুই সন্তান মিজান (১০) এবং তানিশা (৩)। এছাড়া গুরুতর আহত হয়েছেন আলিমা বেগমের স্বামী হিফজুর রহমান। তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত রাতের কোনো এক সময়ে কে বা কারা রাতে ওই পরিবারের ওপর হামলা চালিয়ে পালিয়ে যায়। নিহতদের সবার গলা ও মাথায় ধারালো অস্ত্রের কোপ দেখা গেছে।

খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। মরদেহগুলো উদ্ধারের কাজ করছে। নিহত নারীর স্বামী গুরুতর অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, ‘মরদেহ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করছি।’

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) এএসপি লুৎফুর রহমান দৈনিক আমাদের সময়কে জানান, ঘটনা তদন্তে পুলিশের একাধিক টিম কাজ করছে। তবে, কী কারণে এই হত্যাকাণ্ড তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একই বিভাগের আরও খবর
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২১ Coastalnews24.com
Developer By Zorex Zira