ঢাকা২৯ ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. আরো
  4. এক্সক্লুসিভ
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুড়ে
  8. প্রেস বিজ্ঞপ্তি
  9. বিনোদন
  10. মতামত
  11. লাইফ স্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সম্পাদকীয়
আজকের সর্বশেষ সবখবর

বাগেরহাটে দিনব্যাপি বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন

admin
ডিসেম্বর ১৩, ২০২৩ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক,
বাগেরহাটে দিনব্যাপি বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) বেসরকারি উন্নয়ন সংস্থা আশা-র দেপাড়া স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্যোগে দোপাড়া বাজারে দিনব্যাপি এই মেডিকেল ক্যাম্পে সাধারণ মানুষদের বিনামূল্যে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এদিন সকালে ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে চিতলমারী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ সোহেল পারভেজ,গোটাপাড়া ইউপি চেয়ারম্যান শেখ শমসের আলী, আশার চিতলমারী আঞ্চলিক কার্যালয়ের রিজিওনাল ম্যানেজার শংকর লাল পাল, ইউপি সদস্য ইমাম হোসেন জেলাল, আশা দেপাড়া বাজার ব্রাঞ্চের শাখা ব্যবস্থাপক স্বপন সাহা, সহকারী ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলামসহ স্থানীয় গন্যশান্য ব্যক্তিগন উপস্থিত চিলেন।
দিনব্যাপি এ মেডিকেল ক্যাম্পে প্রায় দুই শতাধিক নারী, পুরুষ ও শিশুদের মাঝে বিনামূল্যে ব্যবস্থাপত্র প্রদান, ডায়াবেটিস পরীক্ষা ও অন্যান্য স্বাস্থ্য সেবা প্রদান করেন আশার দেপাড়া স্বাস্থ্য সেবা কেন্দ্রের হেল্প সেন্টার ইনচার্জ ডাক্তার ফাতেমা জান্নাত।
মহান বিজয় দিবস উপলক্ষে সারা দেশব্যাপী বেসরকারি উন্নয়ন সংস্থা আসার ৮১টি স্বাস্থ্যসেবা কেন্দ্র ও ৭টি সমন্বিত স্বাস্থ্য কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। তারই ধারাবাহিকতায় দিনব্যাপী আশা দেপাড়া স্বাস্থ্যসেবা কেন্দ্রের উদ্যোগে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।